1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

গোয়ালন্দে দুঃসম্পর্কের নানার হাতে নাতি ধর্ষনের অভিযোগ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

নাজমুল হোসেন স্টাফ রিপোর্টার রাজবাড়ীঃ 

রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলার  উজানচর ইউনিয়নের রমজান মাতুব্বর এলাকায় সত্তর বছর বয়স্ক দুঃসম্পর্কের নানার হাতে ১০ বছরের নাতি (শিশু) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

 

ধর্ষক লালন শেখ (৭০) উপজেলার একই এলাকার বাসিন্দা। তিনি মৃত পরান শেখের ছেলে।

 

এ ঘটনায় ভিকটিম শিশুর মা শিল্পী বেগম (৩৮) গোয়ালন্দ ঘাট থানায় গতকাল মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রুজু করেছেন।

 

ঘটনার বিবরণে জানাযায় গত ৩১অক্টোবর সোমবার আসর নামাজের পর অর্থের লোভ ও আখের রস পান করানো কথা বলে মেয়েটির বাসার পাশে জনৈক ফরিদ চৌধুরীর নির্মানাধীন বিল্ডিংয়ে মেয়েটিকে ধর্ষন করেন।

ভিকটিম শিশু স্মৃতি আক্তার (১০) নবু ওছিমদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়াশোনা করে। আসামি বাদীর দুঃসম্পর্কের মামা হয় সেই সুবাদে ভিকটিম শিশুর নানা হয়। সেই সুবাদে তাদের বাড়িতে নিয়মিত আসা যাওয়া ছিল। ঘটনার দিন আসামি আখের রস খাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে এসে পাশের নির্মানাধীন বিল্ডিংয়ে ধর্ষন করে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা- ডাঃ সৈয়দ আমিরুল হক শামীম জানান, শিশু মেয়েটি হাসপাতালে ভর্তি আছে, তাকে ইতিমধ্যেই পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। প্রাথমিক ভাবে শিশুদের ক্ষেত্রে এটা দ্রুত জানা যায়। এটা প্রক্রিয়াধীন রয়েছে কিছু আনুষ্ঠানিকতা রয়েছে খুব শীঘ্রই আমরা আনুষ্ঠানিক ভাবে জানাতে পারবো।

 

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি লালন শেখের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের হওয়ার পর গতকাল রাতেই আসামি লালন শেখ কে দ্রুত  গ্রেফতার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আজ রাজবাড়ী জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......